তথাগতর ‘নগরের নটী’ টুইট নিয়ে মুখ খুললেন নুসরাত

টালিউডের অভিনেত্রী-বিজেপি তারকা প্রার্থী তনুশ্রী চক্রবর্তী, পায়েল সরকার এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে টিকিট দেওয়া নিয়ে এবং ‘নগরের নটী’ বলে সম্বোধন করা তথাগত রায়ের টুইটের বিরুদ্ধে কড়া জবাব দিলেন অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান।

এই প্রসঙ্গে তনুশ্রী, পায়েল এবং শ্রাবন্তী কোনো প্রতিক্রিয়া দিতে রাজি না হলেও এগিয়ে এলেন নুসরাত। তিনি বলেন, আমি বরাবরই বলে এসেছি বিজেপি নারীর প্রধান শত্রু। এই দল কখনোই নারীকে সম্মান করতে পারেনি, পারবেও না। মেয়েদের ওরা এভাবেই দেখে। তাদের যে সম্মান করা উচিৎ, সেই শিক্ষাটাই ওদের মধ্যে নেই। সেই জন্যই যোগী আদিত্যনাথ পশ্চিমবঙ্গে রোমিও স্কোয়াডের কথা বলতে পেরেছিলেন। সম্পর্কিত খবর পায়েল-শ্রাবন্তী-তনুশ্রীদের ‘নগরের নটী’ বললেন বিজেপি নেতানন্দীগ্রামে মমতা হেরে যাননি: বিজেপি নেত্রীআরো ৪-৫ নারীর সঙ্গে অনৈতিক সম্পর্ক ছিলো

মামুনুলের: পুলিশ

এ বিজেপিকেই সমূলে উৎখাত করতে ২০২১'র বিধানসভা নির্বাচনীর প্রচারে গিয়েছেন নুসরাত। প্রার্থী না হয়েও চষে বেরিয়েছেন পশ্চিমবঙ্গের বিভিন্ন এলাকা। নুসরাত এ প্রসঙ্গে বলেন, বাংলার মানুষ জানে বিজেপি কেমন। নির্বাচনের ফলই তার প্রমাণ। তবে বাংলার মহিলারা বিজেপি-কে ব্যালট বাক্সে যা জবাব দেওয়ার দিয়ে দিয়েছে। বিজেপিতে যোগ দিয়ে নিজেকে লজ্জিত করার কোনো মানেই হয় না।

গত জানুয়ারি মাসে বিজেপির বিরুদ্ধে এক প্রতিবাদ সভায় মেয়েদের প্রতি অন্যায় আচরণের বিরুদ্ধে আওয়াজ তুলেছিলেন নুসরাত। কড়া ভাষায় জানিয়েছিলেন, বাংলার মেয়েদের ভয় দেখিয়ে দমন করা সম্ভব নয়। এরপরেও একাধিকবার একই সুর শোনা গিয়েছে তার গলায়। প্রচারেও বারবার মহিলাদের প্রতি বিজেপি-র আচরণকে তিরস্কার করেছেন তিনি। তাই স্বভাবতই তথাগত রায়ের টুইটের উদ্দেশে তিনি যে কড়া জবাব দেবেন, তা প্রত্যাশিত। সূত্র: আনন্দবাজার পত্রিকা।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

সর্বশেষ সংবাদ