দেশে ফিরলো বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক খেলা ৪ মে ২০২১, মঙ্গলবার শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ শেষে দেশে ফিরলো বাংলাদেশ ক্রিকেট জাতীয় দল। মঙ্গলবার (৪ঠা মে) বিকাল ৩টা ২৫ মিনিটে চার্টার্ড ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখে টেস্ট দল।

বাংলাদেশের করোনা পরিস্থিতি বিবেচনা করে বিদেশ সফর শেষে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন পালনের কথা ছিল মুমিনুল হকদের। তবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে টাইগারদের হোম কোয়ারেন্টিন নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

নিউজিল্যান্ড সফরের পর দেশে ফিরে কোয়ারেন্টিন পালন করতে হয়নি ক্রিকেটারদের। তবে এবার দেশের করোনা পরিস্থিতি বাজে হওয়ায় ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকতে হচ্ছে টাইগারদের। এদিকে প্রধান কোচ রাসেল ডোমিঙ্গোর ছুটি বাতিল করেছে বিসিবি। যার কারণে দলের সঙ্গে তিনিও বাংলাদেশে ফিরেছেন।

এদিকে হোম কোয়ারেন্টিন শেষে দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন লঙ্কান সফওে থাকা ওয়ানডে দলের ক্রিকেটাররা।

টেস্ট সিরিজের প্রথম ম্যাচে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ লড়াই কওে ড্র করে। কিন্তু দ্বিতীয় ম্যাচে বড় ব্যবধানে হেরেছে মুমিনুল হত নেতৃত্বাধীন দলটি। অভিষিক্ত লঙ্কান স্পিনার প্রাভীন জয়াবিক্রমার ঘূর্ণির সামনে টিকতে পারেনি টাইগার ব্যাটসম্যানরা। অভিষেক ম্যাচেই ১১ উইকেট নিয়েছেন এই তুরণ বোলার।

সর্বশেষ সংবাদ