অপহরণের পরেরদিন কিশোর উদ্ধার, গ্রেফতার ৫

সাভারের আমিনবাজার এলাকা থেকে শাহ আলী (১৪) নামের এক কিশোরকে অপহরণের ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।

রোববার (২ মে) সাভারের পার্শ্ববর্তী মানিকগঞ্জের সিংগাইর এলাকার হলমার্ক গ্রুপের পরিত্যক্ত ভবন থেকে কিশোরকে উদ্ধার ও আসামিদের গ্রেফতার করা হয়।

ভুক্তভোগী শাহ আলী সাভারের ভাকুর্তা মোগড়াকান্দা এলাকার নাছির হোসেনের ছেলে।

সোমবার (৩ মে) সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ এ তথ্য নিশ্চিত করেন।  

গ্রেফতাররা হলেন, নবাবগঞ্জ সদর থানার পাতিলঝাপ গ্রামের মনির হোসেনের ছেলে মো. রাসেল (২২), রাজবাড়ি জেলার কালুখালী থানার আখর জানী গ্রামের মো. মজিবুর রহমানের ছেলে মো. রকিবুর রহমান (২৬), মাগুড়া জেলার শালিখা থানার কুশখালী গ্রামের আলতাফ মোল্লার ছেলে জসিম উদ্দিন (৩২), রংপুরের মিঠাপুকুর থানার বলদীপুকুর গ্রামের কাওসার আলীর ছেলে হিরা মিয়া (১৯) ও জামালপুর দেওয়ানগঞ্জ ভাটিপাড়া গ্রামের মো. আনসার আলীর ছেলে মো. আনোয়ার হোসেন (৩৫)।

পুলিশ জানায়, শনিবার (১ মে) বিকেলে বাসা থেকে বের হয়ে আর বাসায় ফিরে যাননি শাহ আলী। পরদিন সকালে শাহ আলীর মা নূরনাহারের মোবাইলে মুক্তিপণ দাবি করে কল দেয় অপহরণকারীরা।

তারা শাহ আলীর মুক্তির জন্য দুই লাখ টাকা দাবি করে। পরবর্তীতে অপহরণকারীদের দেয়া তথ্যমতে, বিভিন্ন স্থানে খোঁজ করতে থাকে তার পরিবার। এরপর পুলিশকে জানানো হয়।

ভুক্তভোগীর মা নূরনাহার বলেন, আমার ছেলেকে আটকে রেখে মারধর করেছে তারা। একদিন পর পুলিশ আমার ছেলেকে উদ্ধার করে দিয়েছে। অপহরণকারীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম বলেন, আসামিদের গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার (৪ মে) তাদের আদালতে পাঠানো হয়।

আল মামুন/এসএমএম/এএসএম

সর্বশেষ সংবাদ