ছবি- সংগৃহীত

চীনে আগামী ২৮ সেপ্টেম্বর থেকে ৭ অক্টোবর অনুষ্ঠিত হবে এশিয়ান গেমসের আসর। উক্ত প্রতিযোগিতায় ক্রিকেট ইভেন্টে অংশ নেবে পাকিস্তান। দলটি পাকিস্তান শাহিন্স নামে প্রতিযোগিতায় অংশ নেবে। গুগল নিউজে ফলো করুন আরটিভি অনলাইন

এবার এশিয়ান গেমসের জন্য ১৫ সদস্যের শক্তিশালী দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সর্বশেষ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে পাকিস্তান দলকে নেতৃত্ব দেওয়া কাসিম আকরামকে অধিনায়ক করা হয়েছে।

এছাড়া এশিয়ান গেমসের জন্য ঘোষিত দলের ৮ জন ক্রিকেটার ইতোমধ্যেই পাকিস্তান জাতীয় দলের জার্সিতে খেলার অভিজ্ঞতা রয়েছে। তারা হলেন- আমির জামাল, আরশাদ ইকবাল, আসিফ আলী, হায়দার আলি, খুশদিল শাহ, মোহাম্মদ হাসনাইন, শাহনাওয়াজ দাহানি এবং উসমান কাদির।

টুর্নামেন্টের নিয়ম অনুযায়ী, কোয়ার্টার ফাইনাল থেকে এই ইভেন্টে খেলবে পাকিস্তান শাহীন্স। আগামী ৩ এবং ৪ অক্টোবর কোয়ার্টার ফাইনালে ম্যাচ অনুষ্ঠিত হবে। সেমিফাইনাল ৬ অক্টোবর এবং ফাইনাল ৭ অক্টোবর মাঠে গড়াবে।

পাকিস্তান শাহীন্স দল: কাসিম আকরাম (অধিনায়ক), ওমর বিন ইউসুফ (সহ-অধিনায়ক), আমির জামাল, আরাফাত মিনহাস, আরশাদ ইকবাল, আসিফ আলি, হায়দার আলি, খুশদিল শাহ, মির্জা তাহির বাইগ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ আখলাক (উইকেটরক্ষক), রোহাইল নাজির, শাহনাওয়াজ দাহানি, সুফিয়ান মুকেম এবং উসমান কাদির।