ফাইল ছবি

‌‘আমি আর খেলবো না, খেলবে কে জানাচ্ছি...।’ মধ্যরাতে সাকিব আল হাসানের ভেরিফায়েড ফেসবুক আইডি থেকে এমন স্ট্যাটাস, অনেকের মনেই কৌতুহলের উদ্রেক করেছে। বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাত ১১টার পর সামাজিক মাধ্যম ফেসবুকে ঘোষণা দেন, তিনি আর খেলবেন না। গুগল নিউজে ফলো করুন আরটিভি অনলাইন

বাংলাদেশের ক্রিকেটে ফেসবুক পোস্ট দিয়ে অবসর নেওয়ার নজির আছে। সাকিবও কি হুটহাট এমন সিদ্ধান্ত নিলেন? সরল মনে এমন ভাবনার উদয় হতেই পারে।

প্রায় দুই ঘণ্টা পেরিয়ে গেলেও সেই রহস্য প্রকাশ করেননি সাকিব। কেন খেলবেন না তিনি? তিনি কি ক্রিকেট খেলবেন না? নাকি অন্য কিছু? তিনি না খেললে কে খেলবেন? সাকিবভক্তদের এমন প্রশ্ন ঘুরছে সামাজিক মাধ্যমে।

তবে সাকিব আল হাসানের এই ঘোষণা ক্রিকেট ছাড়ার বার্তা নয়। দেশি-বিদেশি অনেক নামিদামি প্রতিষ্ঠানের অ্যাম্বাসেডর সাকিব আল হাসান। বহু প্রতিষ্ঠানে বিজ্ঞাপনের মডেল হিসেবেও কাজ করেন। এবারের ঘটনাও তেমন।

খোঁজ নিয়ে জানা গেছে, সাকিব আল হাসানের ‘আমি আর খেলবো না। কে খেলবে জানাচ্ছি...’ স্ট্যাটাসটি আসলে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস ‘নগদ‘-এর একটি বড়সড় আয়োজনের ক্যাম্পেইন। নগদ থেকে মোবাইল রিচার্জ করলে প্রতি সপ্তাহে গাড়ি পুরস্কারের ঘোষণা দিতে যাচ্ছে প্রতিষ্ঠানটি। একই সঙ্গে বিশ্বকাপের টিকেট, সেন্টমার্টিনে ২ দিন হলিডে উদযাপনসহ হাজার হাজার পুরস্কারের ঘোষণা থাকবে এই ক্যাম্পেইনে।