ডা. জাফরুল্লাহকে দেখতে গেলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীকে দেখতে গিয়েছিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক ডা. এবিএম আব্দুল্লাহ। সোমবার (২৯ জুন) বেলা সাড়ে ১১টায় গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসাধীন ডা. জাফরুল্লাহকে দেখতে যান তিনি। এই সময় তিনি ডা. জাফরুল্লার চিকিৎসার খোঁজ খবর নেন।

গণস্বাস্থ্যের পরিচালক অধ্যাপক ডা. শওকত আরামানের বরাত দিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের দফতরের দায়িত্বে থাকা জাহাঙ্গীর আলম মিন্টু এই তথ্য জানান। ডা. শওকত আরামান বলেন, ‘ডা. আব্দুল্লাহ যাওয়ার সময় বলে গেছেন তাকে প্রতিদিন ফোন করে ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থা সম্পর্কে জানাতে। এছাড়া তিনি নিজেও ফোন করে খোঁজ নিবেন বলে জানিয়েছেন।’

গত ২৮ মে থেকে ডা. জাফরুল্লাহ গণস্বাস্থ্য নগর হাসপাতালে অধ্যাপক ডা. ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মামুন মোস্তাফি এবং অধ্যাপক ডা. নাজিব মোহাম্মদের সার্বক্ষণিক তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন। তার চিকিৎসায় বাংলাদেশ, ইংল্যান্ড ও ভারতের বিশেষজ্ঞ চিকিৎসকদের সমন্বয়ে একটি অনলাইন মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। তাদের সমন্বয় তার চিকিৎসা চলছে।

প্রসঙ্গত, গত ২৫ মে ডা. জাফরুল্লাহ চৌধুরীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। আর গত ১৩ জুন তৃতীয় দফায় তার করোনা টেস্টের ফলাফল নেগেটিভ আসে।

 

সর্বশেষ সংবাদ