অধিনায়ক হয়ে বাংলাদেশে আসছেন কুশাল পেরেরা

|| ডেস্ক রিপোর্ট ||

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে ১৮ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট। এই সিরিজে আসছেন না লঙ্কানদের অভিজ্ঞ এক ঝাঁক ক্রিকেটার।

বাংলাদেশ সফরে না আসাদের মধ্যে রয়েছেন অ্যাঞ্জেলো ম্যাথুস, দিমুথ করুনারত্নে, দীনেশ চান্দিমাল, নুয়ান প্রদীপ, সুরঙ্গা লাকমালরা। এদিকে ফিটনেস বিবেচনায় বাদ পড়েছেন ওপেনার আভিস্কা ফার্নান্দো।

দলের সঙ্গে আসছেন না নিয়মিত অধিনায়ক দিমুথ করুনারত্নে। বাংলাদেশে লঙ্কান দলকে নেতৃত্ব দেবেন ওপেনার কুশাল পেরেরা। আর সহ-অধিনায়ক করা হয়েছে কুশাল মেন্ডিসকে।

২০২৩ বিশ্বকাপকে সামনে রেখেই কুশাল পেরেরা নেতৃত্ব পরীক্ষা নিরীক্ষা করবে শ্রীলঙ্কা। তিনটি ওয়ানডে খেলতে আগামী ১৬ মে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা দল।

আইসিসি ওয়ার্ল্ড কাপ সুপার লিগের অংশ হিসেবে এই সিরিজ মাঠে গড়াবে আগামী ২৩, ২৫ ও ২৮ মে। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য সবগুলো ম্যাচই হবে দিবারাত্রির।

বাংলাদেশ সফরের জন্য শ্রীলঙ্কার ১৮ সদস্যের স্কোয়াডঃ

কুশাল জেনিথ পেরেরা (অধিনায়ক), কুশাল মেন্ডিস (সহ অধিনায়ক), দানুশকা গুনাথিলাকা, পাথুম নিসাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, আশেন বান্দারা, নিরোশান ডিকওয়েলা, দাসুন শানাকা, ইসুরু উদানা, চামিকা করুনারত্নে, লাকসান সান্দাকান, ওয়ানিন্দু হাসারাঙ্গা, রমেশ মেন্ডিস, দুশমান্তা চামিরা, আকিলা ধনঞ্জয়া, শিরান ফার্নান্দো, বিনুরা ফার্নান্দো ও আসিথা ফার্নান্দো।

সর্বশেষ সংবাদ