ছবি- সংগৃহীত

চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ৭৩ রানে দুই উইকেট হারানোর পর পাকিস্তানের ইনিংসের হাল ধরেছিলেন বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান। দুই অভিজ্ঞ ব্যাটারে ভর করে বড় সংগ্রহের পথেই এগোচ্ছিল তারা। তবে ৫৭ বলে ফিফটি করার পর সিরাজের বলে বোল্ড হয়ে ফিরে গেছেন বাবর। গুগল নিউজে ফলো করুন আরটিভি অনলাইন

এই প্রতিবেদন লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ৩১ ওভারে তিন উইকেট হারিয়ে ১৫৭ রান। আগের দুই ম্যাচে ১৫ রান করা বাবর এ দিন সাবধানী শুরু করেন। সাতটি চারে ৫৮ বলে করেছেন ৫০ রান। তবে ক্রিজে আছেন আগের ম্যাচে সেঞ্চুরি করা রিজওয়ান। সাত চারে ৫৯ বলে ৪৭ রানে অপরাজিত আছেন। তাঁর সঙ্গে ব্যাট করছেন সৌদ শাকিল।

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ভারত-পাকিস্তান মহারণের ম্যাচে শুরুটা ভালোই করেছিলেন পাকিস্তানের দুই উদ্বোধনী ব্যাটার ইমাম উই হক ও আব্দুল্লাহ শফিক। শুরু থেকেই দেখে-শুনে ব্যাট করছিলেন তাঁরা। কিন্তু ৭৩ রান তুলতেই দুই ওপেনারকে হারায় পাকিস্তান।

মোহাম্মদ সিরাজের বলে এলবিডাব্লিউয়ের ফাঁদে পড়েন গত ম্যাচে সেঞ্চুরি করা এই শফিক। ২৪ বলে তিন চারে ২০ রানে ফিরেছেন তিনি। আর হার্দিক পাণ্ডের বলে রাহুলের হাতে ক্যাচ দিয়ে ফিরেছেন ইমাম। ছয় চারে ৩৮ বলে ৩৬ করেছেন তিনি।