ছবি- সংগৃহীত

যেকোনো মূল্যে ভারত বিশ্বকাপে ব্যর্থতার কারণ বের করতে দৃঢ় প্রতিজ্ঞ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এজন্য বিশেষ তদন্ত কমিটি গঠন করেছে দেশের ক্রিকেটের নিয়ন্তা সংস্থা। মোস্তাফিজুর রহমান, লিটন দাস, নাসুম আহমেদদের পর এবার তদন্ত কমিটির মুখোমুখি হয়েছেন টাইগারদের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। গুগল নিউজে ফলো করুন আরটিভি অনলাইন

রোববার (১০ ডিসেম্বর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এই কমিটির সদস্য আকরাম খান ও বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরীর দেখা মিলেছে। সেখানেই তদন্ত কমিটির নানান প্রশ্নের মুখোমুখি হন হাথুরুসিংহে।

মূলত জাতীয় ক্রিকেট দল মাসখানেকের জন্য নিউজিল্যান্ড সফরে চলে যাচ্ছে। তাই অনুসন্ধান কমিটির ব্যস্ততাও বেশি। সময় কম থাকায় টিম হোটেলেই হাথুরুর মুখোমুখি হন তারা।

এদিন ফিল্ডিং কোচ কোচ শন ম্যাকডারমটও ছিলেন। বিশ্বকাপের অভিজ্ঞ ক্যাম্পেইনার মাহমুদউল্লাহ রিয়াদেরও সেখানে দেখা মিলেছে।

এর আগে, প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ও হাবিবুল বাশার সুমনের সঙ্গে কথা বলেছে তদন্ত কমিটি। তবে মুশফিক-মিরাজ, শান্তদের পাশাপাশি অধিনায়ক সাকিব আল হাসানের বক্তব্য নেওয়া এখনও বাকি। নির্বাচনী কাজে ব্যস্ত সময় পার করছেন সাকিব। তাই নির্বাচনী ডামাডোলে বিশ্বসেরা অলরাউন্ডারের বক্তব্য নেওয়া কতটুকু সম্ভব, তা নিয়েও ধোঁয়াশা আছে।